ব্রেকিংনিউজ

আজকের সর্বশেষ

No post found

প্রচ্ছদ | বিনোদন

সিনেপ্লেক্সে হলিউডের তিন ছবিকে টেক্কা দিচ্ছে বাংলাদেশি প্রিয়তমা ও সুড়ঙ্গ

এসময় বাংলা ডেস্ক

শুক্রবার ২১ জুলাই ২০২৩ ২৩:৫২

ধারণা করা হয়েছিল, ‘ওপেনহেইমারমুক্তির পর মাল্টিপ্লেক্সে যেকোনো ধরনের ঘটনা ঘটতে পারে। তবে সে আশঙ্কাকে ভুল প্রমাণ করে দিল দেশীয় চলচ্চিত্র।ওপেনহেইমার’, ‘মিশন ইমপসিবলবার্বিমুক্তির পরেও দেশীয় সিনেমাপ্রিয়তমাসুড়ঙ্গভালোভাবে লড়াই করছে।

শুধু তাই নয়, হলিউডের সিনেমার চাহিদাই শুধু নয়, দেশীয় আলোচিত সিনেমাগুলোর বিপরীতে বাংলাদেশের এই সিনেমার দর্শক চাহিদাও ব্যাপক।

আগামী দুই দিনের টিকিট প্রায় শেষ। দেশের সর্ববৃহৎ সিনেপ্লেক্স চেইন স্টারপ্লেক্স কর্তৃপক্ষ বলছে, হলিউডের সিনেমাগুলোর সঙ্গে বাংলাদেশি সিনেমা রীতিমতো লড়াই করছে, যা ইতোপূর্বে ঘটেনি।

স্টার সিনেপ্লক্সের জ্যেষ্ঠ ব্যাপস্থাপক (মিডিয়া মার্কেটিং) মেজবাহ উদ্দিন আহমেদ কালের কণ্ঠকে বলেন,  ‘আমরা আশা করছিলাম ওপেনহেইমার, মিশন ইমপসিবল বার্বি মুক্তির পর হয়তো দেশীয় সিনেমার দাপট কমে যাবে। কিন্তু সেটা ভুল, আমরা হল দিতে পারছি না, শো দিতে পারছি না।

বাংলা সিনেমার শো সে অর্থে কমানো যাচ্ছে না। উল্টো চাহিদা বেড়েছে। মানুষ লাইন ধরে দাঁড়িয়েও ফিরে যাচ্ছে। প্রতিটি শো হাউজফুল যাচ্ছে।

অফিশিয়াল ওয়েবসাইটেও টিকিট করতে পারছেন না দর্শকরা-এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে মেজবাহ উদ্দিন আহমেদ কালের কণ্ঠকে বলেন, ‘সারা বছর ওয়েবসাইটে সমস্যা হয় না। এখন হচ্ছে। হুট করে দর্শক চাপ বেড়ে গেছে যার ফলে এটা হচ্ছে। এটাকে অবশ্য আমরা গুড সাইন হিসেবেই দেখছি। ওয়েবসাইট নিয়ে কাজ শুরু করব।

তবে অত্যধিক চাপ বেড়ে যাওয়ায় এটা হচ্ছে।

ঈদে মুক্তি পাওয়া প্রিয়তমা, সুড়ঙ্গর পাশাপাশি স্টার সিনেপ্লেক্সে এখনো চলছে প্রহেলিকা।

 

মন্তব্য করুন