ব্রেকিংনিউজ

আজকের সর্বশেষ

No post found

প্রচ্ছদ | বিনোদন

দ্বিতীয় সপ্তাহের আয়ে ১০০ হাজার ডলার ক্লাবে ‘প্রিয়তমা’

প্রতিনিধি

রবিবার ২৩ জুলাই ২০২৩ ১৪:৩৯

জুলাই উত্তর আমেরিকার বাজারে মুক্তির প্রথম সপ্তাহ পর আয়ের দিক দিয়ে বাংলাদেশের সিনেমাগুলোর মাঝেহাওয়া পরেই আসন নিয়েছিল ঈদের আলোচিত সিনেমাপ্রিয়তমা তিন দিনের আয়ে এই অবস্থান ছিল চতুর্থ। এবার দুই সপ্তাহের আয় প্রকাশ করেছেন কানাডা আমেরিকার পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রোর প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব। 

তিনি জানান, “উত্তর আমেরিকার বক্স অফিসে বাংলাদেশি সিনেমার গর্বের১০০ হাজারক্লাবে ঢুকে গেল প্রিয়তমা, দুই সপ্তাহে সিনেমাটি আয় করেছে ১১২,০০০ ডলার।

প্রথম সপ্তাহের : ৮৪,০০০ ডলার (৪২টি থিয়েটার)
দ্বিতীয় সপ্তাহের আয়২৮,০০০ ডলার (৪টি থিয়েটার)

সবচেয়ে বেশি অবদান -

. জ্যামাইকা মাল্টিপ্লেক্স, নিউ ইয়র্ক সিটি : ৫২,৭০০ ডলার (৩৫,৫০০ + ১৭,২০০)
প্রিয়তমাএখন তৃতীয় সপ্তাহে চলছে এখানে।

. সিনেপ্লেক্স এগলিন্টন, টরন্টো১৭,৭০০ ডলার (১১,৪০০ + ,৩০০)

ছাড়াও দারুণ অবদান রেখেছে এএমসি জন আর ১৫ (মিশিগান) এএমসি নেশামিনি (পেনসিলভেনিয়া)প্রিয়তমাছাড়া আর যেসব সিনেমা উত্তর আমেরিকাতে এখন পর্যন্ত প্রেস্টিজিয়াস১০০ হাজারক্লাবের মেম্বার :

আয়ের ক্রমানুসারে -
. হাওয়া (২০২২) - দ্বিতীয় মেম্বার
. পরান (২০২২) - তৃতীয় মেম্বার
. দেবী (২০১৮) - প্রথম মেম্বার

তবেপ্রিয়তমাযে পরিস্থিতিতে, এত এত প্রাইম লোকেশন ছাড়া মুক্তি পেয়ে এমন পারফর্ম করল এবং এখনো করছে সেটা আসলে দুর্দান্ত একটি ঘটনা। বিশাল একটা ধন্যবাদ অবশ্যই পাবেন সিনেমার নির্মাণসংশ্লিষ্ট সকলে।

দারুণ এক মায়া ছড়িয়ে দিতে পেরেছেন আপনারা মানুষের মনে।

কমস্কোর এবং বিশ্বখ্যাত চেইন সূত্রে জানা যায়, দ্বিগুণের বেশি মোট ৮৬ হলে মুক্তির পর পাঁচ সপ্তাহেহাওয়ামোট ব্যবসা করেছিল তিন লাখ ৫৮ হাজার ডলার। অন্যদিকে জুলাই হলিউডের সিনেমার ভরা মৌসুমে আমেরিকার এএমসি, রিগ্যাল, সিনেমার্ক, শোকেইস এবং কানাডার সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্ট চেইনে ৪২টি থিয়েটারে মুক্তি পেয়ে প্রথম সপ্তাহেপ্রিয়তমাআয় করল ৮৪ হাজার ডলার। দ্বিতীয় সপ্তাহে পাঁচটি থিয়েটার থেকে আরো আয় হলো ২৮ হাজার ডলার।

বর্তমানে আমেরিকার জ্যামাইকা মাল্টিপ্লেক্সের একটি থিয়েটারেপ্রিয়তমাটানা তৃতীয় সপ্তাহে চলছে। সব মিলিয়েপ্রিয়তমাসিনেমার জয়রথ কোথায় গিয়ে থামে তাই দেখার বিষয়।

কানাডা আমেরিকার পরিবেশকস্বপ্ন স্কেয়ারক্রো পরিবেশনায় ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত হিমেল আশরাফের সিনেমাপ্রিয়তমাসিনেমার প্রধান তারকা বাংলাদেশের মেগাস্টার শাকিব খান এবং ভারতের ইধিকা পাল। টাইটেল গান, ঈশ্বর, গভীরে গান তিনটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে। বাংলাদেশ, কানাডা আমেরিকা মিলিয়ে সপ্তাহেও বিশ্বব্যাপী চলছে ঈদের সবচেয়ে আলোচিত সিনেমাটি।  ক্রেডিট: কালের কন্ঠ

 

 

মন্তব্য করুন